Tuesday, November 19, 2019

বিলবোর্ডের মাধ্যমে এক মেয়ের অভিনব প্রেম প্রস্তাব!


২০১৪ সালের জানুয়ারি মাসের কথা—
বাংলাদেশে এই প্রথম বানিজ্যিক বিলবোর্ড ভাড়া করে সুবিশাল পরিসরে বিয়ের প্রস্তাবের ঘটনা ঘটলো। আর এক্ষেত্রে অবদান রাখলেন একজন নারী!
প্রেমিকের জন্মদিনে এমন অভিনব কায়দায় প্রস্তাবটি দিলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষিকা পারিসা শাকুর, আর এই প্রস্তাব পেয়েছেন তার প্রেমিক সাজেদ রহমান। তিনি তার প্রেমিক সাজেদ রহমানের জন্মদিনে ধানমন্ডির Anam Rangs Plaza এর পাশে অবস্থিত বিলবোর্ডে এই অনন্য কীর্তি করার মাধ্যমে তাকে জানালেন হৃদয়ের কথা।
ভালোবাসা প্রকাশের এই অভূতপূর্ব ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ও ব্লগেও ব্যাপক সাড়া পড়েছে। সবখানেই এই যুগলের স্মরণীয় দিনের ছবি ছড়িয়ে পড়েছে। অনেকেই মুগ্ধ পারিসা শাকুরের তার প্রেমিককে ভালোবাসা নিবেদনের এই অনন্য পদ্ধতি দেখে।
সেই বিলবোর্ডে লেখা ছিলো—
On this Birthday Of yours, I want to offer you myself... not for today... but for ALWAYS
Shajed… Will You Marry Me ?
অর্থাৎ, তোমার এই জন্মদিনে, আমি নিজেকে তোমার হাতে তুলে দিতে চাই... শুধু আজকের দিনের জন্য নয়... বরং সারাজীবনের জন্য
সাজেদ... তুমি কি আমাকে বিয়ে করবে?
জানা যায়, রাত ঠিক ১২টায় প্রেমিকের চোখ বেঁধে তাকে সারপ্রাইজ দিতে পারিসা শাকুর নির্দিষ্ট বিলবোর্ডের সামনে নিয়ে যান। অতঃপর বন্ধুদের সহযোগিতায় আতশবাজি, আর হই হুল্লোড়ের মধ্যে উদযাপিত হয় সাজেদের বিশেষ জন্মদিনটি।
বিলবোর্ডে নিজের নাম, আর প্রেমিকার কাছ থেকে বিয়ের প্রস্তাব পেয়ে অভিভূত সাজেদ তৎক্ষণাৎ জানান তারও নিজের মনের কথা। তিনিও ঘর বাঁধতে চান পারিসার সাথেই।
এভাবেই, সিনেমার সুন্দর দৃশ্যের মতো মধুর সমাপ্তি ঘটে বাস্তবের এই স্বপ্নময় ঘটনার।
(সংগৃহীত)


নান্দনিকতার বিমুগ্ধতায় | Art of Life

No comments:

Post a Comment